বেলা বাড়ায় সাথে সাথে হু-হু করে বাড়ছে জনস্রোত। ইতিমধ্যেই এসে পৌঁছেছে সংবাদমধ্যম ; এসেছে প্রশাসন ; আর রাস্তাতে আসছেন স্থানীয় বিধায়ক।
ওদিকে মেয়ের মাকে সামলাচ্ছেন পাড়া-প্রতিবেশি , আত্মীয়-সজ্জন। ভেঙে পড়া বাবা বাইরে বসে আছেন চুপচাপ।
পুলিশের প্রশ্ন : ‘যে চারটি ছেলে আপনার মেয়েকে তুলে নিয়ে গেল এর আগে আপনার মেয়ের সাথে তাদেরকে দেখেছেন নাকি ?’ আর সংবাদমধ্যম রটনার জন্য এবং সারাদিন কাটানোর জন্য সকাল সকাল একটা দারুণ ঘটনা পেল।
এদিকে স্বপ্নরাজ্যের মুখ্যমন্ত্রী (জানোয়ারদের মধ্যে সবচেয়ে বড় জানোয়ার যিনি) তিনি আগেই ঘোষনা করে দিয়েছেন ‘মেয়ে ধর্ষিতা হলে— পরিবার পাবে পঞ্চাশ হাজার ; আর মারা গেলে এক লক্ষ।
বাবা কারো কোনো প্রশ্নের উত্তরই দিতে পারচ্ছেন না তিনি শুধু বললেন ‘খুকুকে ফিরিয়ে দিন’।
ফেসবুক 'বিনে পয়সার কবিতা' ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আমি সিগারেট খাই না। ভবিষ্যতেও খাবো না। ছবিটা নেহাতই মজা করে তুলেছিলাম। হঠাত বন্ধুদের সাথে রেশারেশি করে ছবিটাকে ব্যবহার করে ফেললাম। ছবি যাই হোক, আমি কিন্তু আমি হয়েই ছিলাম-আছি আর থাকব।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।